আজ, বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:০৬

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

মাগুরায় বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিনে শ্রদ্ধাঞ্জলি

মাগুরা প্রতিদিন : মাগুরায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার সকালে শহরের নোমানী ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

মাগুরা জেলা ও পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বীরেন শিকদার, জেলা প্রশাসক আবু নাসের বেগ, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডুসহ বিভিন্ন, জেলা আওয়ামী লীগ সভাপতি আফম আবদুল ফাত্তাহ, সরকারি বেসরকারি বেসরকারি সংগঠনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌর পরিষদ, জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

দিবসটি উপলক্ষে বিকালে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালী এবং সন্ধ্যায় জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেলার শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা উপজেলাতেও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology